অরিজিৎ সিংয়




অনলাইন ডেস্কঃ অরিজিৎ সিং এমন একটা নাম যাতে বুঁদ হয়ে আছে একটা গোটা জেনারেশন। আট থেকে আশি প্রতিটা ভারতবাসীর গলায় অরিজিৎ-র গান। এইমুহুর্তে দেশের গন্ডি পেরিয়ে বিদেশের মাটিতে পৌঁছে গেছে তাঁর খ্যাতি। বাংলার এই ছেলেটাই যে একদিন এভাবে বিশ্ব কাঁপাবে তা কে জানতো!

তাছাড়া তিনি যে কেবল গানের জন্যই বিখ্যাত তা তো নয়, তাঁর সরলতা, মানবিকতা বারংবার মুগ্ধ করেছে নেটিজেনদের। কখনও অনাথ শিশুদের পড়াশোনার দায়িত্ব নিয়ে তো কখনও তাদের জন্যে খাবার হোটেল খুলে। এহেন একটা মানুষকে সামনে থেকে দেখা সুযোগ কে ছাড়বে!

এমনকি আগামী বছরে কলকাতায় হওয়া কনসার্ট নিয়েও ভালোই চর্চা শুরু হয়েছিল। টিকিটের দাম ছিল মুখ্য আলোচনার বিষয়। কিন্তু আরো একবার অরিজিতের শোয়ের টিকিটের দাম প্রকাশ্যে এসেছে। কলকাতার দামকেও ছাড়িয়ে গিয়েছে অরিজিতের নতুন শোয়ের টিকিটের দাম। নতুন শোতে টিকিটের সর্বোচ্চ দাম হয়েছে ১৬ লক্ষ টাকা।

আসলে এই শো হচ্ছে পুনেতে। সেখানে টিকিটের চাহিদা বাড়ার সাথে সাথে দাম বেড়েছে টিকিটের দাম। এমনকি ১৬ লক্ষ টাকা পেরিয়ে গিয়েছে টিকিটের দাম। ৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে দাম। বসে দেখতে হলে ন্যূনতম ৩,৯৯৯ টাকা দিতে হবে। দাম বেশি থাকলে কিহবে সাথে সাথেই টিকিট বিক্রি হচ্ছে মুহূর্তের মধ্যে।

এর মধ্যে ১৬ লক্ষ টাকার টিকিট মানুষদের কাছে বিশেষ আকর্ষণ হয়ে উঠেছে। দাম নিয়ে অনেকে কটাক্ষ করলেও টিকিটের সুবিধাও অত্যন্ত বেশি। এখানে দর্শকরা মঞ্চের একদম সামনে থেকে অরিজিৎকে দেখার সুযোগ পাবেন। সেইসাথে আরো অনেক সুবিধা মিলবে।

সেখানে থাকবে খাবারের বন্দোবস্ত। মেনুতে থাকবে ছয় রকম ভেজ ও ননভেজ স্টার্টার, ভেজ ও ননভেজ মেইন কোর্স, ডেজার্ট এবং অঢেল রঙিন পানীয়। যদিও মাত্র ৪০ জন এই টিকিট পাবেন। উল্লেখ্য যে পুনেতে আগামী ২৭ই জানুয়ারি এই কনসার্ট হবে।

Bangladeshpost24.com        

Previous articleআন্তর্জাতিক বাজারে বেড়েছে স্বর্ণের দাম
Next articleগাজীপুরে টেক্সটাইল মিলে আগুন, নিয়ন্ত্রণে আসেনি ১১ ঘণ্টায়ও