ছবি: সংগৃহীত




অনলাইন ডেস্কঃ ঢাকাই সিনেমার দুই দর্শকপ্রিয় মুখ অপু বিশ্বাস ও শবনম বুবলী। বর্তমানে দুজন দুই মেরুর বাসিন্দা। অন্তত তাদের সাম্প্রতিক কার্যকলাপ তেমনটাই ইঙ্গিত দিচ্ছে। তারপরও একটি জায়গায় তারা দুজন একমত। পছন্দের জায়গায় এক মঞ্চে দাঁড়িয়ে এই দুই নায়িকা।

বিশ্বকাপ ফুটবলের উন্মাদনা চলছে বিশ্বজুড়ে। বাংলাদেশেও মাতামাতি চলছে মেসি-নেইমারদের নিয়ে। ইতোমধ্যে ব্রাজিল ও আর্জেন্টিনাকে ঘিরে দুই শিবিরে বিভক্ত হয়ে গেছে পুরো দেশ। শোবিজের তারকারাও নিজেদের শামিল করছেন ফুটবল উন্মাদনায়।

ঢালিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলী ব্যক্তিগত জীবনের তিক্ততা ভুলে দাঁড়িয়েছেন এক মঞ্চে। যোগ দিয়েছেন ব্রাজিল শিবিরে। শারীরিকভাবে ব্রাজিল শিবিরে যোগ না দিলেও মানসিকভাবে তারা দুজন ব্রাজিলের ঘোর সমর্থক।

বিশ্বকাপ শুরুর কিছুদিন পূর্বে ব্রাজিলের পক্ষ নিয়ে অপু জানিয়েছিলেন, ছোটবেলা থেকেই ব্রাজিল সমর্থন করেন তিনি। তখন অবশ্য খেলা ততটা বুঝতেন না। এখন ফুটবল পুরোপুরি বোঝেন তাই ব্রাজিলকে সমর্থন করেন।

অপু বলেন, ‘ফুটবল খেলা যারা পছন্দ করেন এবং বোঝেন তারা ব্রাজিলকে সাপোর্ট করবেন। ব্রাজিলের খেলোয়াড়দের খেলায় আলাদা একটা ছন্দ আছে, যা অন্য দলের ক্ষেত্রে আমি অনুভব করি না। তাই আমি ব্রাজিলের সাপোর্টার।’

অপরদিকে বুবলীও তার সমর্থন জানিয়েছেন সাম্বার দেশ ব্রাজিলকে। ব্রাজিলের নান্দদিক ছন্দে ফুটবলের আসল সৌন্দর্য খুঁজে পান ‘বসগিরি’ নায়িকা।

শুক্রবার (২৫ নভেম্বর) সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলে জয়লাভ করে ব্রাজিল। এদিন দলের পক্ষে জোড়া গোল করেন রিচার্লিসন। অ্যাক্রোব্যাটিক স্টাইলে করা তার দ্বিতীয় গোলটির ছবি ফেসবুকে শেয়ার করেন বুবলী। ক্যাপশনে লেখেন, ‘ওহ্ ব্রাজিল! বিশ্বকাপ ফুটবল যে শুরু হয়েছে ফিলটা আজকে পাচ্ছি।’ সঙ্গে জুড়ে দেন ‘লাভ’ ইমোজি।

উল্লেখ্য, বর্তমানে অপু ব্যস্ত আছেন তার অভিনীত ও প্রথম প্রযোজিত সিনেমা ‘লাল শাড়ি’ নিয়ে। বন্ধন বিশ্বাস পরিচালিত এ ছবিতে অপুর বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক। অপরদিকে বুবলী ব্যস্ত আছেন ‘মায়া : দ্য লাভ’ নিয়ে। জসিম উদ্দিন জাকির পরিচালিত এ সিনেমায় বুবলীর বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক।

Bangladeshpost24.com        

Previous articleএবার চাঁদে অভিযান নিয়ে প্রতিদ্বন্দ্বিতায় চীন-যুক্তরাষ্ট্র
Next articleএবার ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানে পাস করেনি কেউ