অনলাইন ডেস্কঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আওয়ামী লীগের পেটুয়া বাহিনীদের চিহ্নিত করে রাখছি। বেশিদিন সময় নাই, জনগনের সামনে আপনাদের বিচার হবেই।

পুলিশের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা প্রজাতন্ত্রের কর্মকর্তা, অনেক হয়েছে আর নয়। আর একজন নেতাকর্মীর ওপরেও হামলা করবে না। যারা বলে বিএনপিকে রাজপথে খুঁজে পাওয়া যায় না, তারাই ভয় পেয়ে আপনাদের বিএনপির বিরুদ্ধে লেলিয়ে দিচ্ছেন। তারা নিজেরাই পালানোর জায়গা পাবে না। সুতরাং সাবধান হন।

বৃহস্পতিবার (২২শে সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর সায়েদাবাদ ব্রিজের ঢালে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে ছাত্রদলনেতা নূরে আলম, স্বেছাসেবক দল নেতা আব্দুর রহিম ও নারায়ণগঞ্জের যুবদল নেতা শাওন নিহত হওয়ার প্রতিবাদে এই কর্মসূচির আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিন বিএনপির ৭ নম্বর জোন।

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে বিএনপি নেতাকর্মীরা বাঁশের লাঠি ও ক্রিকেট খেলার স্ট্যাম্পে জাতীয় পতাকা টানিয়ে মিছিল নিয়ে সমাবেশে আসেন। এ সময় তারা খালেদা জিয়ার মুক্তি ও সরকার পতনের দাবিতে স্লোগান দিতে থাকেন। সমাবেশস্থলের আশপাশে বিপুল সংখ্যক আইন- শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সদস্য মোতয়েন করা হয়।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক নবী উল্লাহ নবীর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, সদস্য সচিব রফিকুল আলম মজনু, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল ইসলাম, নাজিমউদ্দিন আলম, গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক ফজলুল হক মিলন প্রমুখ বক্তব্য রাখেন।

 

 

Bangladeshpost24.com

Previous articleসেই নৈরাজ্য-বিশৃঙ্খলার পথেই বিএনপি– তথ্য ও সম্প্রচারমন্ত্রী
Next articleভাঙা হচ্ছে না মাসুরার ঘর; মুছে ফেলা হয়েছে ক্রস চিহ্ন