ছবি: সংগৃহীত




অনলাইন ডেস্কঃ কয়েক সেকেন্ডের জন্য মুখোমুখি শাহরুখ পুত্র আরিয়ান খান ও চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা পাণ্ডে। এই স্বল্প সময়ের মধ্যে অনন্যা আরিয়ানকে কিছু একটা বলছেন; সঙ্গে সঙ্গে অন্যদিকে মুখ ফিরিয়ে নেন আরিয়ান। খানিকটা এগিয়ে গিয়ে আরিয়ানকে আবারো কিছু একটা বলেন অনন্যা। কিন্তু আরিয়ান বিপরীত দিকে মুখ ঘুরিয়ে থাকেন; যতক্ষণ না অনন্যা পাণ্ডে ওই স্থান ত্যাগ না করেন। আরিয়ানের এমন আচরণের পর অনন্যা বেরিয়ে এসে গাড়িতে উঠে যান।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। যা এখন নেটদুনিয়ায় ভাইরাল। সম্প্রতি একটি পার্টিতে গিয়েছিলেন অনন্যা ও আরিয়ান। সেখানেই এ ঘটনা ঘটেছে। গত মাসের শুরুর দিকে মাধুরী দীক্ষিত অভিনীত ‘মাজা মা’ সিনেমার বিশেষ প্রদর্শনী অনুষ্ঠানেও একই ঘটনা ঘটান আরিয়ান খান। তারও একটি ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছিল।

অনন্যা ও আরিয়ান খান ছোটবেলার বন্ধু। তাদের ঘনিষ্ঠতার কথা কারো অজানা নয়। এর আগে ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে হাজির হয়ে অনন্যা জানিয়েছিলেন, তার ক্রাশ আরিয়ান। কিন্তু আকস্মিভাবে আরিয়ান কেন অনন্যাকে এড়িয়ে যাচ্ছেন সেই প্রশ্নই এখন নেটিজেনদের মুখে মুখে!

অনন্যা পাণ্ডে অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাইগার’। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন বিজয় দেবরকোন্ডা। গত ২৫ই আগস্ট মুক্তি পায় এটি। কিন্তু মুক্তির পর বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সিনেমাটি।

Bangladeshpost24.com        

Previous articleগাজীপুরে টেক্সটাইল মিলে আগুন, নিয়ন্ত্রণে আসেনি ১১ ঘণ্টায়ও
Next articleযুক্তরাজ্য-চীন সম্পর্কের স্বর্ণযুগ শেষঃ ঋষি সুনাক